মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

তিন দিনের অবরোধ সিলেট বিজিবি-পুলিশের টহল

স্টাফ রিপোর্টার ,তিন দিনের অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে জামায়াত-বিএনপি। সোমবার দিবাগত ১২টা থেকে এ অবরোধ শুরু হয়েছে। আগামী বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ১২টা পর্যন্ত দেশব্যাপী রাজপথ, রেলপথ ও নৌ-পথ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে অবরোধকারী।

তবে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেটে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সিলেট-ঢাকা মহাসড়কসহ বিভিন্ন রাস্তায় টহল দিচ্ছে বিজিবি। গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।

সকাল সাড়ে ৭টার দিকে দক্ষিণ সুরমার রশিদপুরে গিয়ে দেখা যায়- সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এসময় সেখানে থাকা দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা (পিপিএম) বলেন ,আমরা মানুষের সার্বিক নিরাপত্তায় মাঠে রয়েছি। সব অপ্রীতিকর ঘটনা ঠেকাতে প্রস্তুত পুলিশ। কেউ নাশকতার চেষ্টা করলে দ্রুত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় সিলেট-ঢাকা মহাসড়কে বিজিবিকে টহল দিতে দেখা যায়। তাদের সঙ্গে আছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করছেন দক্ষিণ সুরমা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সূত্রধর।

সকাল ৭টায় মহানগরের বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টাসহ বিভিন্ন  গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। প্রস্তুত রয়েছে পুলিশের সাজোয়া যান এপিসি। তবে তখন পর্যন্ত বিএনপি-জামায়াত নেতাকর্মীদের রাস্তায় দেখা যায়নি। এছাড়া সিএনজি অটোরিকশা, ট্রাক, প্রাইভেটকার ও মাইক্রোবাস চলাচল করতে দেখা গেছে। সিলেট-ঢাকা মহাসড়কেও চলাচল করছে দূরপাল্লার বাসসহ অন্যান্য যানবাহন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.