শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

ফুলেল ভালবাসায় সিক্ত ব্যরিস্টার ইফাত জামিল

স্টাফ রিপোর্টার ,বার এট ল’ ডিগ্রী অর্জন করায় হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র একমাত্র ছেলে ব্যরিস্টার মোঃ ইফাত জামিলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
গতকাল হবিগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভার মাঠে তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়। এতে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ব্যরিস্টার মোঃ ইফাত জামিলকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন।
এমপি আবু জাহির তাঁর বক্তব্যে নিজের সন্তান বার এট ল’ ডিগ্রী অর্জন করায় শোকরিয়া আদায় করেন এবং ব্যরিস্টার ইফাত জামিল যেন তাঁর জীবদ্দশায় দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
সংবর্ধনার প্রতিক্রিয়ায় ব্যরিস্টার ইফাত জামিল জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে সকলের নিকট দোয়া কামনা করেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আরব আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংবর্ধিত ব্যরিস্টার ইফাত জামিলের মাতা আলেয়া আক্তার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, জেলা ছাত্রলীগ ও হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোঃ মিজানুর রহমান মিজান, শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী ও সাইদুর রহমান এবং সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী।
অনুষ্ঠানে ছাত্রলীগ, আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে দুপুর থেকে ব্যানার, ফেস্টুন ও ফুলের তোড়া হাতে ছাত্রলীগের নেতাকর্মীরা সংবর্ধনাস্থলে এসে উপস্থিত হতে থাকেন। বিকেলে কানায়-কানায় পূর্ণ হয় হবিগঞ্জ পৌরসভার মাঠ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.