শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

লাখাইয়ে শিশুদের ঝগড়া নিয়ে সংঘর্ষে অর্ধশত আহত

লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলার শীবপুর গ্রামে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার ওই গ্রামের দুইজন শিশুর মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে তাদের গোষ্ঠীর লোকজন শনিবার দুপুরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে এই উল্লেখিত সংখ্যক লোক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

সংঘর্ষে আহতদের মধ্যে ফজর আলীর ছেলে আতিকুল ইসলাম (৪৫), জাকির মিয়া (৫৫), মহরম আলীর ছেলে হোসেন শাহ (৩২) ও শফি মিয়া চৌধুরীর ছেলে হালিম চৌধুরীকে (৪০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমানের সাথে বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদের সমর্থকদের মধ্য এ সংঘর্ষের ঘটনা ঘটে।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। শিবপুর গ্রামটি অনেকটা দুর্গম। তাই যাতায়াতেও কিছুটা সমস্যা হয়। তিনি বলেন, দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে তাদের গোষ্ঠীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.