বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

হবিগঞ্জের জুয়েল আওয়ামীলীগ সিলেট বিভাগের মনোনয়ন ফরম বিতরণের সমম্বয়ক টিমের সদস্য মনোনীত

স্টাফ রিপোর্টার ॥ আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট বিভাগের মনোনয়ন ফরম বিতরনের বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির পাঁচবারের সফল সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে প্রধান সমম্বয়ক করে টিম গঠন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সমন্বয়ক টিমের সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন হবিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সাবেক গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম জুয়েল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আমিনুল ইসলাম জুয়েল বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন।

আমিনুল ইসলাম জুয়েল বলেন- জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করবো ইনশাল্লাহ। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আরো বলেন- হবিগঞ্জের সকল সংসদ সদস্য প্রার্থীদের সব ধরনের সহযোগীতা দেবো।

আজ ১৮ নভেম্বর থেকে ২১ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত হবিগঞ্জসহ সিলেট বিভাগের প্রার্থীরা ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.