শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জে জেলার শায়েস্তাগঞ্জ ও মাধবপুর নোয়াপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার করেছে র‌্যাব-৯

হবিগঞ্জ বিভিন্ন রেলস্টেশনে সংঘবদ্ধ টিকেট কালোবাজারি চক্র অবৈধ ভাবে ট্রেনের টিকেট জনসাধারণের কাছে অধিক মূল্যে বিক্রি করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছে।

অনলাইনে ট্রেনের টিকেট সংকটের সুযোগকে কাজে লাগিয়ে এই চক্রগুলো বেশ সক্রিয়।
তারা অনলাইনে ভিন্ন ভিন্ন এনআইডি কার্ড ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট ক্রয় করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে।

এসকল কালোবাজারিদের গ্রেফতারে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।
গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্প এর একটি  দল গত ২৮ মার্চ রাতে শায়েস্তাগঞ্জ ও মাধবপুর নোয়াপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ভিন্ন ভিন্ন তারিখের ৪৫ টি আসনের অনলাইন টিকেট, ৩টি মোবাইল এবং নগদ টাকা জব্দ করা হয়।

শায়েস্তাগঞ্জ পৌর সভার দাউদনগর গ্রামের মৃত শেখ মকছুদ আলী ছেলে শিপন চৌধুরী (৩১), দক্ষিণ বড়চর গ্রামের মৃত আব্দুর নুর ছেলে মোঃ আব্দুল কাইয়ুম (৫৫), মাধবপুর উপজেলার বুলাইয়া গ্রামের মৃত সুরুজ মিয়া ছেলে মোঃ জামাল মিয়া (৪২) গ্রেফতার করা হয়

জানা যায় যে, ঈদ পূর্ববর্তী সময়ে এই টিকেট কালোবাজারিচক্র বিশেষভাবে সক্রিয় থাকে। কালোবাজারির সাথে জড়িতদের গ্রেফতারের র‌্যাব-৯ এর চলমান অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শ্রীমঙ্গল রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.