বুধবার, ১৫ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি: প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরাবাজার থেকে তারাপাশা হয়ে শমসেরনগর পর্যন্ত সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান।

রবিবার (২৮ এপ্রিল) বিকেলে মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরাবাজারে সড়কের সংস্কার কাজ আনুষ্ঠানিকভাবে ভিত্তিপ্রস্থর স্থাপন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা, রাজনগর থানার ওসি আব্দুছ ছালেক, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ। পরে তারাপাশা উচ্চ বিদ্যালয়ে এলাকাবাসী ও সুধীজনদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এডিবির জরুরী বন্যা ২০২২ এ ক্ষতিগ্রস্থ গ্রামীণ অবকাঠামো পুনর্বাসন প্রকল্পের আওতায় রাজনগরের টেংরাবাজার থেকে দেওয়ানদিঘি-পালপুর-শমসের নগর রোড পর্যন্ত ৮ হাজার ৪২৫ মি সড়ক সংস্কার কাজ করা হবে। এতে ব্যয় হবে ১১ কোটি ৯৩ লক্ষ ৪ হাজার ১৮০ টাকা। যৌথ ব্যাঞ্চারে  এই সড়কটির সংস্কার কাজ করবে ঠিকাদারি প্রতিষ্ঠান মো. মুহিবুর রহমান ও র‌্যাব আর সি প্রা: লিমিটেড। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর রাজনগর এই কাজটি বাস্তবায়ন করবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.