শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

উত্তরায় তরুণীর আত্মহত্যা; হাতিরঝিলে নারীর ভাসমান লাশ

নিজস্ব প্রতিবেদকঃ  উত্তরায় লাফিয়ে পড়ে এক তরুণীর ‘আত্মহত্যা ও রাজধানীর হাতিরঝিল থেকে এক নারীর ভাসমান মৃতদেহ উদ্ধার করার খবর দিয়েছে পুলিশ।

রাজধানীর উত্তরার তুরাগে একটি ভবনের পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে মাকসুদা নামে ২২ বছর বয়সী এক তরুণী ‘আত্মহত্যা করেছেন’ বলে জানিয়েছে পুলিশ।

মাকসুদা কুমিল্লার স্থানীয় বরুড়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন। তুরাগের কালিয়ারটেক গাজী মিয়ার বাড়িতে মেস করে কয়েকজন তরুণীর সঙ্গে তিনি ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, শুক্রবার সকালে মাকসুদাকে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে যারা হাসপাতালে এনেছিলেন, তাদের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, “সকালে সবার অগোচরে নিচে লাফিয়ে পড়ে মাকসুদা। তিনি ঢাকায় ভর্তি প্রস্তুতির পাশাপাশি এলাকায় টিউশনি করতেন।”

মাকসুদাকে হাসপাতালে নিয়ে যাওয়া ইব্রাহিম নামের এক ব্যক্তিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলে জানিয়েছেন পরিদর্শক বাচ্চু মিয়া

এদিকে,হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ জানান, শুক্রবার বেলা ১১টার দিকে হাতিরঝিলে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বেলা ১২টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে আঙুলের ছাপ মিলিয়ে তার পরিচয় শনাক্ত করা হয়।

আসমা বেগম নামের ওই নারীর বয়স ৫০ বছর, বাড়ি লালমনিরহাটের আদিতমারী গোবর্ধন এলাকায়।

তবে কীভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.