বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষাজীবন শেষ করে চাকরির পেছনে না ছুঁটে উদ্যোক্তা হতে তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি বলেন, শুধুমাত্র পাস করেই চাকরির পেছনে না ছুটে নিজেরা উদ্যোক্তা হতে হবে এবং অন্যকে চাকরির সুযোগ করে দিতে হবে। তাহলেই দক্ষ প্রজন্ম গড়ে উঠবে।
এমপি আবু জাহির বৃহস্পতিবার হবিগঞ্জ শহরের মাছুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা পর্যায়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উদ্যোক্তা তৈরি করার জন্য আওয়ামী লীগ সরকার সব ধরনের পদক্ষেপ নিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সরকারের ক্ষুদ্রঋণসহ সবধরণের সহযোগিতা কাজে লাগিয়ে একজন তরুণ চাইলেই নিজেকে সফল উদ্যোক্তা হিসেবে তৈরী করতে পারবেন। এজন্য প্রয়োজন প্রবল আগ্রহ, কঠোর পরিশ্রম ও আত্মবিশ^াস।
হবিগঞ্জের জেলা প্রশাসক মোছাঃ জিলুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ আবদুল কাদের। সেখানে সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি প্রাণিসম্পদ অনুষ্ঠান স্থলে তরুণ উদ্যোক্তাদের স্টল ঘুরে দেখেন

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.