বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদে নির্বাচিত প্রথম নারী চেয়ারম্যান আলেয়া আক্তার দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা ১২টায় তিনি পরিষদে প্রবেশ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
পরে চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এছাড়াও জেলা পরিষদের নারী-পুরুষ সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীগণ নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে আলাদাভাবে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন।
পরে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় জেলা পরিষদ সদস্যরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সেগুলো সমাধানের দাবি জানান। নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তার মনযোগ সহকারে সবার কথা শোনে দায়িত্ব পালনে সকলের আন্তরিকত সহযোগিতা কামনা করেছেন।
এর আগে সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তর পর্বে জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া সরকারের প্রত্যেকটি উন্নয়ন প্রকল্প যেন ফলপ্রসু হয় তার প্রতি গুরুত্ব দিয়ে দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের প্রতিশ্রুতি দিয়েছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.