শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

খবরের শিরোনাম:

নবীগঞ্জে কলেজ শিক্ষার্থী তাহসিন হত্যা মামলার আসামী সাজু গ্রেফতার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জে কলেজ শিক্ষার্থী সৈয়দ রাইসুল হক তাহসিন হত্যা মামলার অন্যতম প্রধান এজাহারনামীয় আসামী সাজু মিয়াকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। বুধবার বিকালে বিশেষ অভিযান পরিচালনা করে মৌলভীবাজার সদর থানার শেরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নির্দেশনায় এস আই রাজিব রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মৌলভীবাজার সদর থানার শেরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। আসামি ধরতে সহযোগিতা করে শায়েস্তাগঞ্জ র‍্যাব- ৯ এর একটি দল। আসামি নবীগঞ্জ সদর ইউনিয়নের দত্তগ্রামের আব্দুল হাফিজের ছেলে সাজু মিয়া (২৬)
উল্লেখ্য, নবীগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী সৈয়দ রাইসুল হক তাহসিন হত্যাকান্ডে মান্না’কে প্রধান আসামী করে ১১জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হলো
,জুয়েল, রিহাত, সাফি,রিমন,জাকির, লাদেন, সাজু,সাজ্জাত,রাতুল ও মওদুদ। নিহত তাহসিনের মা” মাহফুজা সুলতানা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, হবিগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.