মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিএনপি-জামায়াত দেশে দাঙ্গা লাগাতে চায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ প্রত্যেকেই যদি সঠিকভাবে নিজের ধর্মীয় অনুশাসন মেনে চলেন তাহলে সবাই অপরাধমূলক কর্মকা- থেকে দূরে থাকবে। এজন্য আওয়ামী লীগ সরকার সকল ধর্মের মানুষকে যার যার ধর্মীয় কর্মকা- পরিচালনায় সহযোগিতা করে। কিন্তু বিএনপি-জামায়াত দেশজড়ে সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরায় বিশ্বশান্তি কামনায় সনাতন ধর্মাবলম্বীদের মহানাম সংকীর্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশে সকল ধর্মের মানুষকে যার যার ধর্মীয় কর্মকা- পালনের স্বাধীনতা নিশ্চিত করেছে। অন্যদিকে বিএনপি-জামায়াত নির্বাচন আসলেই মিথ্যাচারে লিপ্ত হয়। তারা গুজবের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর মাধ্যমে উন্নয়ন ব্যাহত করতে চায়।
এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানালে উপস্থিত কয়েক হাজার ভক্তবৃন্দ হাত তুলে তাঁর বক্তব্যের প্রতি একাত্মতা পোষণ করেন এবং নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
স্থানীয় জ্ঞানের আলো যুব সংঘ এই ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করে। এমপি আবু জাহির প্রতিবারের ন্যায় আগামী দিনেও অনুষ্ঠানটি আয়োজনের জন্য সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে জ্ঞানের আলো যুব সংঘের সভাপতি বনমালী সরকারের সভাপতিত্বে ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলুর পরিচালনায় বক্তব্য রাখেন ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলম দিপন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী টুটুল প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.