মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

হবিগঞ্জ -২ আসনের মনোনয়ন ফরম কিনলেন মজিদ খান

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে হবিগঞ্জ -২ (আজমিরীগঞ্জ -বানিয়াচং ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামীলীগ থেকে তিন বারের নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামিলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ এড আব্দুল মজিদ খান।

রবিবার ১৯ নভেম্বর ২০২৩ ইং রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এর পক্ষে উনার একমাত্র ছেলে ব্যারিষ্টার মোঃ আরিফ ফয়সাল বাধন এই মনোনয়ন ফরম কিনেছেন এবং সাথে ছিলেন দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

এর আগে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণে নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর।

মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর ২০২৩ইং। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর ২০২৩ ইং থেকে ৫ জানুয়ারি ২০২৪ইং ,সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি ২০২৪ইং রবিবার পর্যন্ত।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.