মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই ফিলিস্তি’নিদের সমর্থনে মালয়েশিয়ায় কেএফসি বয়কট, শতাধিক আউটলেট বন্ধ টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা ভারতের ঢাকা প্রিমিয়ার লিগে আবারও চ্যাম্পিয়ন আবাহনী শায়েস্তাগঞ্জ আইন-শৃঙ্খলা সভায় নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির হঠাৎ শিলাবৃষ্টি ও কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড নবীগঞ্জ বিধ্বস্ত শত শত বাড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনা ও মতবিনিময় সভাঃ ৩৫ বছরের ইতিহাসে দেশে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন বানিয়াচংয়ের সাগরদীঘিকে দখলমুক্ত করতে আবেদন

মাধবপুরে সায়হাম গ্রুপের পক্ষ হতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন ৪০০০ মানুষ

আলমগীর কবির মাধবপুর থেকে ,হবিগঞ্জের মাধবপুরে প্রতি বৎসরের ন্যায় সায়হাম গ্রুপের সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে প্রায় সাড়ে ৪ হাজার রোগীকে চিকিৎসা দেওয়া হয় এবং ৩ শতাধিক ব্যক্তিকে অপারেশনের জন্য বাচাই করা হয়। নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চক্ষু শিবিরে সায়হাম গ্রুপের উপপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)হাফিজ হাসান ফরিদের সভাপতিত্বে চক্ষু শিবিরের প্রধান অথিতি হিসাবে উদ্বোধন করেন সায়হাম ট্রেক্সটাইল মিলের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শামীম আনোয়ার, সায়হাম গ্রুপের মহা ব্যবস্থাপক প্রকৌশলী রেজাউলক হক, সায়হাম গ্রুপের এডমিন এরশাদ চৌধুরী, মৌলভীবাজার অন্ধ কল্যাণ সমিতির ডাঃ আব্দুল মান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আঃআজিজ, চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সৈয়দ আতাউল মোস্তফা সোহেল, সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল, সৈয়দ মোঃ জাবেদ,
বিশিষ্ট সমাজ সেবক হাজী অলি উল্লাহ, হামিদুর রহমান হামদু, গোলাপ খান, সৈয়দ  সঈদ উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, ইটাখোলা সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, হারুন অর রশিদ, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, আলাউদ্দিন আল রনি, সমাজ সেবক এখলাছুর রহমান, সায়হাম গ্রুপের কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, মীর্জা ইকরাম প্রমুখ।
এ বছর প্রায় ৪ হাজার সাধারণ রোগীর চিকিৎসা ও ওষুধ দেয়া হয়।৩০০ জন রোগীকে চক্ষু অপারেশন করার জন্য বাচাই করা হয়।
সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান জানান,১৯৮৭ সাল থেকে সায়হাম গ্রুপ ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার সহযোগিতায় হাজার হাজার মানুষের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও অপারেশন করে যাচ্ছে। সায়হাম গ্রুপ এলাকার বেকার সমস্যার সমাধানে পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।
এলাকার উন্নয়ন, শিক্ষা বিস্তার, স্বাস্থ্য সেবা, বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ নানাবিধ কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ এ ধারা অব্যাহত থাকবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.