শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

মাধবপুরে ৩০ বস্তা সরকারি চালসহ দুই অটোরিকশা চালক আটক

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের মাধবপুরে মহিলাবিষয়ক অধিদপ্তর পরিচালিত মহিলা উন্নয়ন কর্মসূচির ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) এর ৯শ কেজি চালসহ দুটি সিএনজি অটোরিকশা আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) বিকেলে মাধবপুর থানাধীন  কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই আতাউল গণি মজুমদারের নেতৃত্বে পুলিশের এক দল গোবিন্দপুর সরকারি উচ্চ ব্যিালয়ের পাশ্ববর্তী ভাঙ্গা ব্রিজের নিকট অভিযান চালিয়ে ৩০ বস্তা ভিডব্লিউবি প্রকল্পের চালসহ দুটি সিএনজি অটোরিকশা জব্দ করেন।

এসময় পুলিশ সিএনজি অটোরিকশা চালক ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের দক্ষিণ বিরপাশা গ্রামের মৃত সফিল উদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৪) ও মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাও গ্রামের মৃত তোরাব আলীর ছেলে মো. শাহাজান মিয়াকে (৪০) আটক করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সরকারি এসব চাল ধর্মঘর থেকে মাধবপুর নিয়ে যাওয়া হচ্ছিল। ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল জানান, আমি আজকে সকাল থেকে ভিডব্লিউবি প্রজেক্টের বিনামূল্যের এসব চাল সুবিধাভোগীদের দিয়েছি। হয়তো সুবিধাভোগীদের কেউ কেউ এসব চাল বিক্রি করে থাকতে পারে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে জানান, ৩০ বস্তা চাল জব্দ করা হয়েছে। এবিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.