বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আ.লীগের লক্ষ্য: প্রধানমন্ত্রী প্রচণ্ড গরমে বিপাকে শ্রীমঙ্গলের চা শ্রমিকরা গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা মহান মে দিবস শ্রমিকের রক্তে লেখা ইতিহাসের দিন আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন তাহিরপুরে বোরোর বাম্পার ফলন, তীব্র গরমেও কৃষকের মুখে হাসি আজমিরীগঞ্জে সিজার করতে গিয়ে প্রসূতির জরায়ু কেটে দেয়ার ঘটনায় হাসপাতাল সীলগালা মাধবপুর পৌরসভার চারদিন ধরে কর্মবিরতি, বন্ধ নাগরিক সেবা, নোংরা হচ্ছে নগরী! শায়েস্তাগঞ্জে তানভীর হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ ধ্বংসস্তূপের নিচে পচছে ১০ হাজার মরদেহ, ছড়াচ্ছে রোগ-বালাই

হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে সড়কের পাশ থেকে অজ্ঞাত এক তরুণীর (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আন্দিউড়া বুল্লা সড়কের বানেশ্বর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন মাধবপুর থানার ইন্সপেক্টর তদন্ত আতিকুল ইসলাম।

তিনি জানান, ওই এলাকায় অজ্ঞাত এক তরুণীর মরদেহ সড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই তরুণীর পরিচয় নিশ্চিতে কাজ করছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.