বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ দেশে এক বছরে ১৫ লাখেরও বেশি মানুষ বাস্তুচ্যুত উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: সিইসি উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে আহ্বান প্রধানমন্ত্রীর জিম্বাবুয়ের বিপক্ষে কষ্টার্জিত জয়ে সিরিজ বাংলাদেশের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী কাল বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ভোট গ্রহন সিলেটে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো ‘লাকড়ি তোড়া উৎসব’

মেক্সিকোতে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি, নিহত- ৪

 ডেস্ক রিপোর্ট  উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর উত্তর সীমান্তের মাতামোরস শহরের একটি চেকপোস্টে পুলিশের সাথে সন্ত্রাসীদের পাল্টাপাল্টি সংঘর্ষে এক পথচারীসহ চারজন নিহত হয়েছে। স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

গতকাল শনিবার (২৩ অক্টোবর) দেশটির কর্মকর্তারা এই তথ্য জানান বলে রোববার এক প্রতিবেদনে জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

সন্ত্রাসীরা এবং বেশ কয়েকটি গাড়িতে আগুন দেয়। একটা পর্যায়ে নিরাপত্তা বাহিনীর ওপর গুলি চালায়। সন্ত্রাসীরা গাড়িতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে। একপর্যায়ে পুলিশের গুলিতে ৩ সন্ত্রাসী নিহত হন। নিহত সন্ত্রাসীরা গালফ কার্টেল নামক শক্তিশালী একটি সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য। নিহত অন্যজন একজন পথচারী।

গত এক সপ্তাহের মধ্যে মেক্সিকোর মাতামরস শহরে এটি নিয়ে দ্বিতীয়বার এই ধরনের ঘটনা ঘটল। মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশের কর্মকর্তারা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে সীমান্তবর্তী মাতামরস শহরে সামরিক ও পুলিশ বাহিনীর সদস্যরা একটি রাস্তায় টহল দেওয়ার সময় সন্দেহজনক কয়েকটি গাড়িকে গতিরোধের চেষ্টা করেন। এসময় সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর সদস্যদের দিকে গুলিবর্ষণ করে। পরে প্রাণহানির এই ঘটনা ঘটে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.