শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

লাখাইয়ে চুরি করতে এসে প্রাণ গেল চোরের

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের মোড়াকরি বাজারে দোকানে চুরি করতে এসে এক চোরের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম বাছির মিয়া (৩৬)। তিনি মাধবপুর উপজেলার ভেঙ্গাডোবা গ্রামের মৃত ছমদ আলী ও ফাতেমা বেগমের ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, শুক্রবার দিবাগত রাতে মোড়াকরি বাজারের ব্যবসায়ী মৃত রেনু মোল্লার ছেলে নোমান মোল্লার মুদি দোকানে চুরি করতে যান ওই চোর। চুরি করে দোকান থেকে বের হওয়ার সময় দোকানঘরের উপরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি।

ওসি আরও জানান, বাজার কমিটির পক্ষ থেকে সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দেবনাথসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দোকানঘরের উপর থেকে উদ্ধার করে। সুরতহাল তৈরি করার পর মরদেহ থানায় নিয়ে যায় পুলিশ। মরদেহ উদ্ধারের সময় চোরাইকৃত এক বস্তা মালামাল উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, মৃতের ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.