বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ দেশে এক বছরে ১৫ লাখেরও বেশি মানুষ বাস্তুচ্যুত উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: সিইসি উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে আহ্বান প্রধানমন্ত্রীর জিম্বাবুয়ের বিপক্ষে কষ্টার্জিত জয়ে সিরিজ বাংলাদেশের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী কাল বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ভোট গ্রহন সিলেটে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো ‘লাকড়ি তোড়া উৎসব’

লাখাইয়ে চেতনা স্কুলের শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ

বিল্লাল আহমেদ লাখাই থেকে, লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন পরিচালিত চেতনা স্কুল -২ এর শিক্ষার্থীদের মাঝে মাধবপুর উপজেলা প্রবাসী আবুল কাসেম এর স্ত্রী মানবিক জেবুন্নেছা জেবু নিজস্ব অর্থায়নে পোষাক ও শিক্ষা উপকরণ খাতা- কলম এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৬ জানুয়ারি)  বিকালে উপজেলার ২ নম্বর মোড়াকরি ইউনিয়নের মোড়াকরি পূর্ব গ্রামস্থ চেতনা স্কুল -২ এর শিক্ষার্থীদের মাঝে বস্ত্র ও উপকরণ বিতরণ অনুষ্ঠান পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ও লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবিক জেবুন্নেসা জেবু।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন সংবাদ মাধ্যম পুবের আলোর সম্পাদক আরিফুল ইসলাম সুমন,পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উপদেষ্টা ইয়াকুব হাসান অন্তর ও কামরুল হাসান সুজন।
স্বাগত বক্তব্য রাখেন পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা তা শাহ নাজিমুল হক।
আলোচনায় অংশ নেন পুবের আলোর কনটেন্ট ক্রিয়েটার মোঃ হানিফ ও সাংবাদিক মোঃ মাসুদ।
অনুষ্ঠানে চেতনা স্কুল এর ৩০ জন শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র ফুলহাতা গেঞ্জি ও মেয়ের জামা এবং খাতা-কলম তুলে দেন অতিথি বৃন্দ। এছাড়াও চেতনা স্কুল থেকে ৫ শ্রেনী উত্তীর্ণ হয়ে উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়া ২ শিক্ষার্থীর প্রত্যেককে ১ হাজার ১ শত টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।
উল্লেখ্য পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে উপজেলার মোড়াকরি পূর্ব গ্রামস্থ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ভূমিহীন গৃহহীনদের দেওয়া উপহার আশ্রয়ন প্রকল্পের  বাসিন্দা সুবিধা বন্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে চেতনা স্কুল -২ আশ্রয়ন প্রকল্প এলাকায় পরিচালিত হচ্ছে।
অনুষ্ঠানে মানবিক উদ্যোগ গ্রহণ করায় সমাজসেবক জেবুন্নেসা জেবু কে সন্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করে পথশিশু নিকেতন ফাউন্ডেশন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.