বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ দেশে এক বছরে ১৫ লাখেরও বেশি মানুষ বাস্তুচ্যুত উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: সিইসি উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে আহ্বান প্রধানমন্ত্রীর জিম্বাবুয়ের বিপক্ষে কষ্টার্জিত জয়ে সিরিজ বাংলাদেশের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী কাল বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ভোট গ্রহন সিলেটে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো ‘লাকড়ি তোড়া উৎসব’

লাখাইয়ে হত্যা মামলার রহস্য উদঘাটন নিহতর পুত্রবধূর স্বীকারোক্তি

বিল্লাল আহমেদ লাখাই থেকে, লাখাই  উপজেলার  জিরুন্ডা গ্রামের  মৃত আলী আহমদ,  স্ত্রী    ভিকটিম  জনৈক ফুলজাহান বেগম (৬২) কে হত্যার দায়ে  একটি হত্যা মামলা রুজু হয়েছে। হত্যা মামলার রহস্য উদঘাটন নিহতর পুত্রবধূর  স্বীকারোক্তি দিয়েছে।  শাড়ি কাপড়ের  দ্বারা গলায় পেচাইয়া হত্যা করে মৃতদেহ  কচুরিপানাযুক্ত ডোবার নিচে রাখে।
উক্ত হত্যার মামলার সংবাদ প্রাপ্তির পর হবিগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার  আক্তার হোসেন এর নির্দেশে দ্রুত মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে মাঠে নামে লাখাই থানা পুলিশ। এরই সূত্র ধরে লাখাই থানা পুলিশ মামলা দায়ের  হওয়ার পর ঐ দিনই একেই গ্রামের  আসামি নিহতর ছেলে মহিবুল হাসান এর স্ত্রী   সুমাইয়া আক্তার (২২) বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি  গ্রেফতার করে।
 পরে পুলিশ হেফাজতে নিয়া জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গ্রেফতারকৃত আসামী সুমাইয়া আক্তার হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করে শুক্রবার  ০২ ফেব্রুয়ারি  তারিখে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য প্রেরণ করিলে আসামি নিজেই তার শ্বাশুড়ি ভিকটিম ফুলজাহান বেগম (৬২) কে বসতঘরে শাড়ি কাপড়ের ডোরা (পাইর) দ্বারা গলায় পেচাইয়া হত্যা করে মৃতদেহ বাড়ীর পাশে কচুরিপানাযুক্ত ডোবার নিচে রাকে লাশ  গুম করে মর্মে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে ।
এব্যাপারে মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই জহির উদ্দিন বলেন জিজ্ঞাসাবাদের জের ধরে কাজ করে যাচ্ছি, এতে মূল বিষয় বেরিয়ে আসবে বলে আশা করি। প্রকৃত ঘটনা সত্যতা নিশ্চিত করতে কাজ করছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.