বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

সন্তান প্রসবের পর সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার মৃত্যু

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক, সন্তান প্রসবের পর অনূর্ধ্ব-১৯ জাতীয় নারী ফুটবল দলের সদস্য রাজিয়া সুলতানার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর ৪টার দিকে নিজ বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রাজিয়া সুলতানার সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের লক্ষ্মীনাথপুর গ্রামের বাসিন্দা।

পরিবারের বরাত দিয়ে কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইদ মেহেদি বলেন, ফুটবলার রাজিয়া সুলতানা দরিদ্র পরিবারের মেয়ে। বুধবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে তিনি একটি পুত্র সন্তান প্রসব করেন। আজ বৃহস্পতিবার রাত তিনটার দিকে তার কিছু জটিলতা দেখা দেয়। পরে কালিগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে ভোর চারটার দিকে তার মৃত্যু হয়।

ফুটবলসংশ্লিষ্ট বিভিন্ন মাধ্যমে জানা গেছে, বুধবার রাতে গ্রামের বাড়ি সন্তান প্রসবের পর অতিরিক্ত রক্তক্ষরণ হয় রাজিয়া সুলতানার। সেই রক্তক্ষরণেই প্রাণ হারিয়েছেন তিনি। রাজিয়ার মৃত্যুতে দেশের ফুটবলে গভীর শোক নেমে এসেছে।

প্রাথমিক বিদ্যালয় থেকে ফুটবল প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হয়ে জাতীয় নারী ফুটবল দলে খেলার সুযোগ পান রাজিয়া সুলতানা। ২০১৮ সালে ভুটানে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ১-০ গোলে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছিল। সেই দলের সদস্য ছিলেন রাজিয়া।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.