মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ দেশে এক বছরে ১৫ লাখেরও বেশি মানুষ বাস্তুচ্যুত উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: সিইসি উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে আহ্বান প্রধানমন্ত্রীর জিম্বাবুয়ের বিপক্ষে কষ্টার্জিত জয়ে সিরিজ বাংলাদেশের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী কাল বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ভোট গ্রহন সিলেটে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো ‘লাকড়ি তোড়া উৎসব’

সিলেটে ট্রাক চাপায় বাবা-ছেলে নিহত

সিলেট প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী বাবা ও ছেলে নিহত হয়েছেন। এছাড়া ওই অটোরিকশার চালক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। তারা হলেন, নর্থ ইষ্ট ক্যানসার হাসপাতালের রেজিষ্টার ডা. তৌহিদ-উর রশিদ চৌধুরী (৪৫) ও তার ছেলে তালহা চৌধুরী (১৬)।

এছাড়া, এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশা চালক গুরুতরভাবে আহত হয়েছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) সাইফুল ইসলাম বলেন, ওই ডাক্তার ঘটনাস্থলেই মারা যান। ছেলেকে হাসপাতালে নেওয়া হলে সেও মারা যায়। ঘাতক ট্রাক আটক করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.