মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

হবিগঞ্জে বানিয়াচং ৬ গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, পুলিশসহ আহত ৪০

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নোয়া পাথাড়িয়া গ্রামে ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) স্ট্যান্ডে বাগবিতণ্ডার জেরে ৬ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে পুলিশসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন।

সোমবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে।

স্থানীয়রা জানায়, পাথারিয়া গ্রামের আশিক মিয়ার নেতৃত্বে আলম বাজার থেকে হাওর এলাকার কয়েকটি গ্রামে চলাচলরত ইজিবাইক স্টেশন পরিচালিত হয়। সকালে টুপিয়াজুরি গ্রামের দুই ইজিবাইক চালকের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে টমটম সমিতির সভাপতি আশিক মিয়া তাদের বহিষ্কার করেন। এ ঘটনাকে কেন্দ্র করে হিয়ালা গ্রামের লোকজনের সঙ্গে পাথাড়িয়া গ্রামের সংঘর্ষ বেধে যায়।

পরে হিয়ালা গ্রামের পক্ষ নেন মক্রমপুর, কাবিলপুর, নিশিন্তপুর ও টুপিয়াজুড়ি গ্রামের লোকজন। প্রায় দুই ঘণ্টা ধরে চলে এ সংঘর্ষ। খবর পেয়ে বানিয়াচং থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে টেঁটাবিদ্ধ অবস্থায় পাঁচজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বানিয়াচং থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, ইজিবাইক স্ট্যান্ডে বাগবিতণ্ডা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.