শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

আধুনিক নগরী গড়ে তুলবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট প্রতিনিধিঃ আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট সিটি নির্বাচনে আমাকে নৌকা মার্কার মেয়র প্রার্থী করেছেন নগরবাসীকে সেবা দেওয়ার জন্য। আওয়ামী লীগ সরকার সবসময় দেশের উন্নয়ন চায়। প্রধানমন্ত্রী দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছেন। আমি আপনাদের সেবা দেওয়ার জন্য মেয়র প্রার্থী হয়েছি। আমাকে আপনারা একবার সুযোগ করে দিন, আপনাদের সাথে নিয়েই এ সিলেট নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, বিএনপির মেয়র আরিফুল হক চৌধুরী ১০টি বছর মেয়র ছিলেন, অথচ নগরবাসীকে কী সেবাটা দিয়েছেন আপনারাই তার প্রমাণ। একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা, নগরবাসীর ভোগান্তির শেষ নেই। তিনি জনগণকে সেবা দেওয়ার বদলে লাঠি দিয়ে পেটান, তিনি ‘লাঠি মেয়র’ হিসেবে পরিচিত। তিনি সিটি করপোরেশনকে দলীয় কার্যালয় বানিয়ে ফেলেছেন। নিজ দলের কর্মীদের সিটি কর্পোরেশনে চাকরি দিয়েছেন। তারা জনগণকে সেবা না দিয়ে তাদের ওপর অত্যাচার করছে। শ্রমিকরা মাথার ঘাম পায়ে ফেলে কাজ করে, অথচ তাদের ন্যায্য অধিকার দেওয়া হয় না। শ্রমিকদের ন্যায্য অধিকার দিতে হবে।

শুক্রবার (৫ মে) রাতে নগরীর মদিনা মার্কেট এলাকায় মহান মে দিবস উপলক্ষে বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামিউল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট বিল্ডিং নির্মাণ শ্রমিক উন্নয়ন সংস্থার উপদেষ্টা জগদীশ চন্দ্র দাশ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, ত্রাণ বিষয়ক সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্টা কাউন্সিলর মুখলিছুর রহমান কামরান, শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহরিয়া কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তফা দিলওয়ার আল-আজহার, ৬ নম্বর টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান মো. সফিকুর রহমান সফিক, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক বাবলু খান প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.