সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

ওমরাহ পালন করতে গেছেন এমপি আবু জাহির ও জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদিআরবে গিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এবং তাঁর সহধর্মিনী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তার।
গত শনিবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে তাঁরা সৌদিআরবের উদ্দেশ্যে যান। আগামী ১৬ এপ্রিল তাঁদের দেশে ফেরার কথা।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপি আবু জাহির বলেন, “পবিত্র ওমরাহ পালনের জন্য আমরা সৌদিআরবের উদ্দেশ্যে যাচ্ছি। মহান সষ্টিকর্তা যেন ইবাদত কবুল করেন এবং আমাদের ভাল রাখেন তার জন্য সকলের নিকট দোয়াপ্রার্থী।”
“সময় স্বল্পতার কারণে যাওয়ার আগে সবার সাথে যোগাযোগ করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।”

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.