রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

চুনারুঘাটে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রবাসি নিহত

চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় জেলার চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী বাইপাস সড়কের পীরেরগাঁও রাহি ব্রিকস সংলগ্ন এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফরিদ মিয়া (৩৫) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৫ জন।

নিহত ফরিদ মিয়া উপজেলার ৯ নম্বর রানীগাঁও ইউপির চৌধুরী গাঁওয়ের নুরুল হকের ছোট ভাই। তিনি একজন আবুধাবি প্রবাসী।

স্থানীয়রা জানান, ফরিদ মিয়া চুনারুঘাট পৌর শহরে থেকে রানীগাঁও বাড়ি ফেরার সময় বিপরীত দিক সাটিয়াজুরী মিরপুর থেকে ছুটে আসা একটি সিএনজি অটোরিকশা রাস্তা ক্রস করার চেষ্টা করলে মোটরসাইকেলের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। ফলে মোটরসাইকেল চালক প্রবাসী ফরিদ মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অন্য মোটরসাইকেল আরোহী কাউছার এবং সিএনজি অটোরিকশার যাত্রী নারী ও শিশুসহ ৫ জন গুরুতর আহত হয়।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) প্রজিৎ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেন। অপরদিকে, বাহুবল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তিতারকোনা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় বাহারফুল নেছা (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত বাহারফুল নেছা বাহুবল উপজেলার পশ্চিম রুপ শংকার গ্রামের তৈয়ব আলীর স্ত্রী।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) বদরুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, একটি দ্রুতগতির সিএনজি অটোরিকশা তিতারকোনা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বাহারফুল নেছা নামে গৃহবধূ গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.