শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

দুর্গাপূজা উপলক্ষ্যে বানিয়াচং পুলিশের মতবিনিময় সভা

বানিয়াচং প্রতিনিধি ॥ গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে বানিয়াচং থানা চত্তরে আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্টিত হয়েছে। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী এবং অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, হোক হিন্দু কিংবা মুসলমান দূর্গাপূজায় যে কেউ আইনশৃঙ্খলার অবনতি ঘটালেই কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধী যে ই হোক না কেন কাউকেই কোন ধরনের ছাড় দেয়া হবে না। তাই সম্প্রীতি বজায় রেখে ধর্ম পালন করুন। কারো ধর্মকে হেয় প্রতিপন্ন করে কোন ধরনের অশ্লিলতা ও উচ্চ স্বরে মাইকে গান বাজানো যাবে না। যেকোন সমস্যায় সংশ্লিষ্ট থানায় কর্মরত অফিসার ইনচার্জকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আরফান উদ্দিন, ৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, বিভিন্ন ইউনিয়ন কমিটির পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, পুলিশ সদস্যরা, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.