সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

নবীগঞ্জে কলেজের ছাত্র তাহসিনের হত্যার বিচারের দাবীতে মানব বন্ধন

মোঃ সাগর আহমেদ নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ আমার ভাই কবরে খুনি কেন বাহিরে এই স্লোগানকে সামনে রেখে এক বিশাল বিক্ষোভ  মিলিছ ও মানববন্ধন আয়োজন করা হয়।
নবীগঞ্জ সরকারি কলেজের ছাত্র সৈয়দ রাইসুল হক তাহসিনের হত্যাকারীদের দ্রুত বিচার আইনে সর্বোচ্চ শাস্তির দাবীতে নবীগঞ্জ সরকারি কলেজের থেকে মিছিল শুরু করে নবীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শেরপুর রোডে এসে মানব বন্ধনে সবাই মিলিত হন।
তাহসিনের সহপাঠী ও সরকারি কলেজের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বুধবার দুপুরে অনুষ্ঠিত বিক্ষোভ ও মানববন্ধনে নবীগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী, তাহসিনের পরিবারের লোকজনসহ অসংখ্য সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।  মানববন্ধনে বক্তরা নিহত তাহসিনের আসামীদের আগামী ৪৮ ঘন্টার বিতরে গ্রেফতারের দাবী জানান।আগামী ৪৮ ঘন্টার বিতরে আসামীদের গ্রেফতার না করা হলে তারা তাদের আন্দোলন আরো জোরদার করবেন।
উল্লেখ্য নবীগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী তাহসিন হত্যাকান্ডে মান্না’কে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হলো, জুয়েল, রিহাত, সাফি,রিমন, জাকির,লাদেন,সাজু,সাজ্জাত,রাতুল ও মওদুদ। অজ্ঞাত রাখা হয়েছে আরো ৪/৫ জনকে।নিহত তাহসিনের মা” মাহফুজা সুলতানা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.