সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

নির্বাচনী মাঠে জাপা থাকলেও নির্ভার নৌকার মাঝি আবু জাহির

নিজস্ব প্রতিবেদকঃ লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সংসদীয় আসন হবিগঞ্জ-৩। ওই আসন থেকে পঞ্চম ও সপ্তম সংসদ নির্বাচনে জাতীয় পার্টি, ষষ্ঠ ও অষ্টম সংসদের উপ-নির্বাচনে বিএনপি এবং অষ্টম, নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়। এর মধ্যে ওই আসন থেকে পরপর ৩ বার নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট মোঃ আবু জাহির। এবার ৪র্থ বারের মত তিনি পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। এবার তার সাথে প্রতিদ্ব›িদ্বতা করছেন জাতীয় পার্টির প্রার্থী প্রকৌশলী এম.এ মুমিন চৌধুরী বুলবুল। তিনিও প্রচারণা চালাচ্ছেন বিভিন্ন এলাকায়। যদিও জেলার অন্য ৩টি আসনে তীব্র প্রতিদ্ব›িদ্বতামূলক নির্বাচনে সম্ভাবনা রয়েছেন। আর হবিগঞ্জ-৩ আসনে এখনো তেমন প্রচারণা চোখে পড়ছে না। শক্তিশালী প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন হবিগঞ্জ-৩ আসনের নৌকার মাঝি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবু জাহির এমপি।
এ আসন থেকে নির্বাচনী মাঠে লড়ছেন আরও ৭ জন প্রার্থী। তারা হলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত মোঃ আবদুল ওয়াহেদ (চেয়ার), বিএনএম এর মোঃ বদরুল আলম সিদ্দিকী (নোঙ্গর), বাংলাদেশ তরিকত ফেডারেশনের মোঃ আদম আলী (ফুলের মালা), ন্যাশনাল পিপলস পার্টির মোঃ আব্দুল কাদির (আম), জাকের পার্টির আনসারুল হক (গোলাপ ফুল), বাংলাদেশ কংগ্রেসের মোঃ নোমান হাসান (ডাব), মুক্তিজোট (জেডিপি) এর মোঃ শাহিনুর রহমান (ছড়ি) প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা প্রতীক পাওয়ার পর থেকেই নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা করছেন। অনেকেই বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের বাড়িতে যোগাযোগ করছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.