মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

বাংলাদেশকে ৫১১ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক ,৭ উইকেট হারিয়ে ১৫৭ রান তুলে ইনিংস ঘোষণা করল শ্রীলঙ্কা। তাতে বাংলাদেশের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়িয়েছে ৫১১ রানের। প্রথম ইনিংসে শ্রীলঙ্কা করে ৫৩১ রান। জবাবে বাংলাদেশ অলআউট হয় ১৭৮ রানে। ৩৫৩ রানের এগিয়ে থেকেও বাংলাদেশকে দিয়ে ফলোঅন করায়নি লঙ্কানরা।

আবার ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। কিন্তু অ্যাঞ্জেলো ম্যাথুজের ফিফটিতে তারা ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করে ইনিংস ঘোষণা করে। তাতে তাদের লিড বেড়ে হয় ৫১০ রান। জিততে বাংলাদেশকে করতে হবে ৫১১ রান। ব্যাটিং ব্যর্থতায় ন্যুব্জ বাংলাদেশ কতোদূর যেতে পারে দেখার বিষয়।

এর আগে প্রথম ইনিংসে ৩৫৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১০২ রান তুলে তৃতীয় দিন শেষ করেছিল শ্রীলংকা। তাতে গতকালই লংকানদের লিড দাঁড়িয়েছিল ৪৫৫ রান। সিরিজের দ্বিতীয় টেস্টেও ব্যাটিংয়ে নিজেদের হতশ্রী অবস্থা দেখিয়েছেন বাংলাদেশের ব্যাটাররা। প্রথম ইনিংসে শ্রীলংকার করা ৫৩১ রানের জবাবে মাত্র ১৭৮ রানে হয়েছে অলআউট।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.