শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

বানিয়াচংয়ে ভাতিজার হাতে চাচা খুন

হবিগঞ্জপ্রতিনিধিঃহবিগঞ্জের বানিয়াচংয়ে জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আপন ভাতিজার আঘাতে চাচার মুত্যু হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত যাত্রাপাশা গ্রামের ২নং ওয়ার্ডের দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন (৩৭) মৃত ইরফান মিয়ার ছেলে।

স্থানোয়রা জানান, মৃত ইরফান উল্লাহর পুত্র হারুন মিয়া ও শাহাবুদ্দিনের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত রোববার (৩ অক্টোবর) ২ পরিবারের শিশুদের মাঝে ঝগড়া হয়। এ বিষয়টি পরে মীমাংসাও হয়। এরই জের ধরে সোমবার সকালে আবারও ২ পরিবারের তর্ক-বিতর্ক সৃষ্টি হয়। এক পর্যায়ে হারুনের ছেলে আনোয়ার হোসেন (১৮) অতর্কিতভাবে চাচা শাহাবুদ্দিনকে ফিকল দিয়ে আঘাত করে। তখন তিনি মাটিতে লুটিয়ে পড়লে এলাকাবাসী উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহাবুদ্দিন ওমান প্রবাসী ছিলেন। কিছুদিন আগে তিনি দেশে আসেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাফরোজা আক্তার শিমুলসহ হবিগঞ্জ সদর ও বানিয়াচং থানা পুলিশ হাসপাতাল পরিদর্শন করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.