সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

বিএনপি নেতা ফরিদ ও কাউন্সিলর টিটু কারাগারে আজ রায়

স্টাফ রিপোর্টার,২০১৩ সালের একটি পুলিশ এ্যাসল্ট মামলায় রায় প্রদানের আগের দিন বিএনপি নেতা তাজুল ইসলাম ফরিদ ও পৌর কাউন্সিলর শাহ সালাউদ্দিন আহমেদ টিটুকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম এই আদেশ প্রদান করেন। তাজুল ইসলাম চৌধুরী ফরিদ হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও শাহ সালাউদ্দিন আহমেদ টিটু জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও হবিগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর।

আদালত সূত্র জানা যায়, ২০২৩ সালে জাতীয় নির্বাচনের প্রাক্কালে পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত জিআর ৪৩/১৩ মামলায় গতকাল মঙ্গলবার ছিল আসামী পরীক্ষার তারিখ। ২৫ জন আসামীর মাঝে ১৫জন আদালতে উপস্থিত হলে বিজ্ঞ বিচারক পৌর বিএনপি সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ ও পৌর কাউন্সিলর শাহ সালাউদ্দিন টিটুকে কারাগারে প্রেরণের আদেশ দেন এবং বুধবার ৬ মার্চ রায়ের জন্য তারিখ ধার্য্য করেন।

আসামী পক্ষের আইনজীবী এডভোকেট নুরুল ইসলাম জানান, আজ বুধবার রায়ের তারিখ ধার্য্য করা হয়েছে। গতকাল মঙ্গলবার ছিল আসামী পরীক্ষার দিন। উপস্থিত আসামীদের মাঝে দুইজনকে কারাগারে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, শাহ সালাউদ্দিন আহমেদ টিটু হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক নির্বাচিত হন। বর্তমানে তিনি হবিগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.