শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন (সাবেক এমপি) আর নেই

তাহিরপুর প্রতিনিধি:- স্রষ্টার ডাকে সাড়া দিয়ে, কর্মময় জীবনের প্রলয় ঘটিয়ে, পরপারে চলে গেলেন, সুনামগঞ্জ -১ আসনের (সাবেক সংসদ সদস্য) বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর ৪টা ২০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি।
মৃত্যু কালে রেখে গেছেন স্ত্রী, এক ছেলে, আত্মীয় স্বজনসহ অনেক ভক্ত অনুরাগী।
এই বীর সেনানির জানাযার নামাজ বিকাল সাড়ে ৩টার সময়  প্রথম ধাপে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে, দ্বিতীয় ধাপে নিজ বাড়ি শাহপুর( সাতগাঁও হাইস্কুল খেলার মাঠে) অনুষ্ঠিত হবে।
এই প্রবীণ রাজনৈতিক নেতা যৌবনে হাতে নিয়েছিলেন শোষণখোর, পাকি বাহিনীর বিরুদ্ধে অস্ত্র,  জীবন বাজী ধরে পরাধীনতার শিকল ভেঙে ছিনিয়ে এনেছিলেন, লাল সবুজের পতাকা। তিনি ট্যাকের ঘাট সাব সেক্টরের সহকারী অধিনায়ক ছিলেন। বাংলাদেশ জাতীয় বাদী দলের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য,  সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সভাপতি,  তিন বারের সংসদ সদস্য নির্বাচিত হয়ে ছিলেন তিনি।  তার মুক্তিযোদ্ধা বেসামরিক গেজেট নং(৩৮১৮) মুক্তিযোদ্ধা নাম্বার (০১৯০০০০৩৫৪২) তিনি  কর্মময় জীবনে, কখনো শিক্ষক, কখনো ব্যবসায়িক, কখনো রাজনৈতিক বীদ নেতা,যার হাত ধরে তৈরি হয়েছে হাজার হাজার নেতা কর্মী। তিনি সকল ঘাতপ্রতিঘাত অতিক্রম করে নিজেকে সু প্রতিষ্ঠিত করছিলেন সফল সিংহাসনের আসনে।
বীর মুক্তিযোদ্ধা প্রবীণ রাজনৈতিক নেতা, মরহুম নজির হোসেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার শাহপুর গ্রামের মৃত  আব্দুল গণী ও সুয়েতুন নেছার ঘরকে আলোকিত করে এই ধরণীতে এসেছিলেন।
বীরমুক্তিযোদ্ধা (সাবেক এমপি)  নজির হোসেন এরঁ মৃত্যুতে সুনামগঞ্জ ১ আসনের বিএনপি সহ দলের অঙ্গসংগঠন ও সাধারণ জনতা  গভীর শোক প্রকাশ করছেন।  এবং  বিদেহী আত্মার মাগফিরাত কামনায়, শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.