রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত অর্ধশতাধিক

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ,সুনামগঞ্জের শাল্লায় বাড়ির সীমানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ৯ জনকে শাল্লা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যালে প্রেরণ করা হয়।

সোমবার (১১ মার্চ) সকালে উপজেলার কান্দিগাঁও গ্রামে বাড়ির সীমানা নিয়ে সেন্টু মিয়া ও মালেক মিয়া পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৪ জন পুলিশ সদস্যসহ ৫২ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, শাল্লা ইউপির কান্দিগাঁও গ্রামে বাড়ির সীমানা নিয়ে সেন্টু মিয়া ও মালেক মিয়ার মধ্যে বিরোধ চলছিল। এরই জেড় ধরে ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়া ও সাবেক মেম্বার এবং উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালেক মিয়া গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, কান্দিগাঁও গ্রামে মারামারিতে উভয়ের মধ্যে ৫২ জন আহত। এর মধ্যে পুলিশ সদস্য ৪ জন রয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৯ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে। বাকিদের চিকিৎসা দেওয়া হয়েছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহিদুল হক মুন্সি জানান, বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ ৪ জন পুলিশ সদস্য আহত হয়েছে। সংঘর্ষ থামাতে ৭ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করা হয়। এই পর্যন্ত ২০ জনকে আটক করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.