মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মাধবপুরে নারী উদ্যোক্তার বেডরুমে উড়ন্ত সাপ, অতঃপর… বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ২ উপজেলা নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ: হবিগঞ্জের জেলা প্রশাসক মৌলভীবাজারে ১৫৩ রোহিঙ্গার অবৈধ জন্মনিবন্ধন, ইউপি চেয়ারম্যান বরখাস্ত মৌলভীবাজারে হিট স্টকে দিনমজুরের মৃত্যু জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ-এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মাধবকুণ্ড দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল নিহা’র

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি: হবিগঞ্জে থেকে মৌলভীবাজারের বড়লেখায় মাধবকুণ্ড জলপ্রপাত  দেখতে যাওয়ার পথেএকটি মাইক্রোবাস চাকা পাংচার হওয়ার কারণে হঠাৎ উল্টে গিয়ে  নিহা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়।

শনিবার (১৩ এপ্রিল) দপুরে বাহুবল উপজেলায় হবিগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের আমতলীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু নিহা চুনারুঘাট পৌরসভায় বাগবাড়ি এলাকার দুবাই প্রবাসী মিজানুর রহমানের মেয়ে। মেয়েটি বাগবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুশ্রেণীতে পড়তো।

স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে নিহার পরিবারসহ তাদের আত্মীয়-স্বজন অন্তত ৫০ জন ১০টি মাইক্রোবাসে করে মৌলভীবাজারের বড়লেখায় মাধবকুণ্ড জলপ্রপাত  দেখতে যাচ্ছিলেন। পারিবারিক এই গাড়িবহর বাহুবলের আমতলীতে পৌছলে একটি মাইক্রোবাস চাকা পাংচার হওয়ার কারণে হঠাৎ উল্টে যায়। এতে নিহা ঘটনাস্থলেই মারা গেছে।

দুর্ঘটনায় গাড়ির ভেতরে থাকা আরও কয়েকজন আহত হলে তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে। নিহত শিশু বাবা তার মেয়ে মারা যাওয়ার খবর পেয়ে বাংলাদেশের ফ্লাইট ধরেছেন। তিনি ফিরলে নিহার নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হবে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, এ ঘটনায় বাহুবল মডেল থানায় একটি অপমৃত্যু মামল রুজু হবে। নিহার মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.