মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

মৌলভীবাজারে নানা আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠিত

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি: রোববার (১৪ এপ্রিল) জেলা প্রশাসনের আয়োজনে বেলা ১১টায় স্থানীয় শহীদ মিনার থেকে একটি বর্ণাঢ্য বৈশাখী মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এতে বিভিন্ন বিদ্যালয়ের শিশু-কিশোরসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রং-বেরঙের প্ল্যাকার্ড আর ব্যানার শোভিত মঙ্গল শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন মৌলভীবাজার-৩ আসনের এমপি মোহাম্মদ জিল্লুর রহমান। পরে শোভাযাত্রাটি জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে শেষ হয়।

বর্ষবরণ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মঞ্চে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সকাল সাড়ে ১০টায় মেয়র চত্বর থেকে এবং বাংলার উৎসব উদ্‌যাপন পরিষদের আয়োজনে সকাল সাড়ে ৯টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে অনুরূপ মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের মঙ্গল শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি নেছার আহমদ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.