সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

রিমান্ডের কথা শুনেই আদালত থেকে হাতকড়াসহ পালাল আসামি

স্টাফ রিপোর্টার ,হবিগঞ্জ চীফ জুডিসিয়াল আদালত থেকে হাতকড়া লাগানো অবস্থায় রাজু মিয়া (২৪) নামের এক মাদক মামলার আসামী পালিয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালত থেকে নামানোর সময় সে পুলিশের হাত ফসকে পালিয়ে যায়। এ ঘটনায় আদালত পাড়ায় হৈচি শুরু হয়। পালিয়ে যাওয়া আসামী মাধবপুর উপজেলার শিবরামপুর গ্রামের মোঃ চাঁন বাদশা মিয়ার ছেলে।
এদিকে, এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া পালিয়ে যাওয়া আসামীকে ধরতে ফের অভিযানে নেমেছে পুলিশ।
জানা যায়, গতকাল দুপুরে হবিগঞ্জ কোর্ট হাজত থেকে একদল পুলিশ মাদক মামলার আসামী রাজু মিয়াকে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালত নিয়ে নিয়ে আসে। সেখানে পুলিশ তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। এ খবর শুনে আদালত থেকে নামার সময় সে পুলিশের হাত ফসকে পালিয়ে যায়। এ সময় পুলিশ তাকে ধরতে তল্লাশী শুরু করে। কিন্তু শেষ পর্যন্ত তারা ব্যর্থ হয়।
কোর্টের পেশকার রামেন্দ্র দাশ জানান, গত বৃহস্পতিবার (৩১ আগষ্ট) ভোররাতে মাধবপুর থানার হরষপুর রেল স্টেশন বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৬৪ বোতল ফেন্সিডিলসহ রাজুকে গ্রেফতার করে র‌্যাব-৯। পরে মাধবপুর থানা পুলিশ রাজুর বিরুদ্ধে আদালতে ৫ দিনের রিমাÐ আবেদন করে। গতকাল বৃহস্পতিবার রিমান্ডের শুনানীর দিন ধার্য্য ছিলো।
কোর্ট ইন্সপেক্টর শেখ নাজমুল জানান, আসামী পালিয়ে যাওয়ার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.