রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

স্মার্ট বাংলা বিনির্মাণে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী পরিবারকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল টাউন হল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ আহবান জানান।
সংসদ সদস্য বলেন, পাকিস্তানীরা তেইশটি বছর আমাদের নিপীড়ন করেছে। বাঙালি ছেলেমেয়েরা অনেক মেধাবী হওয়া সত্যেও তাঁদের কাউকে সরকারি চাকুরী দেওয়া হয়নি। বাঙালির সম্পদ লুটে নিয়ে তারা পশ্চিম পাকিস্তানের উন্নয়ন করেছে।
দীর্ঘ লড়াই-সংগ্রামের পর আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন দেশ পেয়েছি। এই দেশকে এগিয়ে নিতে সকল ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য তিনি আহবান জানান।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন উল্লখ করে তিনি বলেন, এদেশে যেমনভাবে মুক্তিযোদ্ধাদের তালিকা করে তাদের সম্মান দেওয়া হচ্ছে। একইভাবে আমরা রাজাকারদের তালিকা তৈরী করেও তাঁদের ঘৃণা করতে চাই।
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, সহ সভাপতি অ্যাডভোকেট আফীল উদ্দিন, উপদেষ্টা অ্যাডভোকেট শ্যামল চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সদস্য অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, হাবিব খান, অ্যাডভোকেট কনক জ্যোতি সেন রাজু, ফেরদ্যেস আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট ফয়জলু বশির চৌধুরী সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.