শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনে আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

হবিগঞ্জ প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ -১ (নবীগঞ্জ- বাহুবল) আসনে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দিতা করার জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬ জন।

মনোনয়ন পত্র সংগ্রহকারীদের মধ্যে রয়েছেন- সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজীর ছেলে ও বর্তমান সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মালিক চৌধুরীর কন্যা ও সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আনইজীবী সহকারী এটর্নি জেনারেল ও বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ মাজু মিয়া এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী।

তাছাড়া হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী মনোনয়ন ক্রয় করবেন বলে জানা গেছে।

শনিবার (১৮ নভেম্বর) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মনোনয়নপত্র ক্রয় করার মধ্য দিয়ে দলের মনোনয়ন বিক্রি শুরু হয়। হবিগঞ্জের দুইটি উপজেলা নবীগঞ্জ ও বাহুবল নিয়ে গঠিত এই আসনে স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা দীর্ঘদিন থেকেই বিভিন্ন গ্রুপে বিভক্ত। শেষ পর্যন্ত দল যাকে মনোনয়ন দেবে তার জন্য সবাই কাজ করবেন বলেও জানান নেতাকর্মীরা।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.