সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দিতে ইট ভর্তি ট্রাকের ধাক্কায় সিএনজি ২যাত্রী নিহত

মোঃ সাগর আহমেদ ,নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি:- মৌলভীবাজার বরাক গ্রাম ভাড়াটিয়া বাসা থেকে সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে যাওয়ার জন্য শিশু বাচ্চা সহ ৭ জন একটি সিএনজি মৌলভীবাজার থ (১৩-৩৫২০) যোগে রওনা দিয়ে আউশকান্দি হয়ে যাওয়ার সময় আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে দুপুর সাড়ে ১২টার দিকে একটি ইট বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ড (১১-৩৩২৭) এর ধাক্কায় ঘটনাস্থলে মৃত সাহেদ আলীর পুত্র আব্দুল হাকিম (৬০) ও আব্দুল আলীর স্ত্রী মুরচান বিবি (৪৫) নিহত হয়েছেন।
এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহা সড়কে যানচলাচল প্রায় ১ঘন্টা বন্ধ করে বিক্ষোভ করেন।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সিএনজি অটোরিক্সা সহ থানায় নিয়ে যান। তবে, ঘাতক ট্রাকটি সিএনজি অটোরিক্সা রিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন ট্রাকের পিছু নিয়ে জালালপুর নামক স্থানে ট্রাকটিকে আটক করা হয়।

এ রিপোর্ট লিখা পর্যন্ত সিএনজি চালকের কোন খবর পাওয়া যায় নি। অপর আহত নিহত আব্দুল হাকিম মিয়ার পুত্র রাসেল মিয়া (১৬) ও মুরচান বিবির ভাইপুত রাহুল মিয়া (৯)। তবে, সিএনজিতে থাকা ৩টা শিশু বাচ্চা অক্ষত অবস্থায় রয়েছে।

উল্লেখ যে, এই দূর্ঘটনা কবলিত স্থানে বিভিন্ন সময় সড়ক দূর্ঘনায় অনেকের প্রাণ হারাতে হয়েছে। দীর্ঘদিন ধরে স্থানীয়দের দাবী ছিল এই জায়গায় একটি আইল্যান্ড দেয়ার জন্য। কিন্তু এখন পর্যন্ত রোড কর্তৃপক্ষ এ বিষয়টি কোন আমলে নেয় নি! এতে স্থানীয়রা মহা সড়ক অবরোধ করে রাখলে থানা পুলিশের আপ্রাণ প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মহা সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন শেরপুর হাইওয়ের থানার (ভারপ্রাপ্ত) ওসি পরিমল দাশ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.