সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

আজমিরীগঞ্জে অসহায় ও শীতার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ আপনারা  আমাকে এমপি সাহেব বলবেন না আমি সবার ভাই বলেন নবনির্বাচিত সংসদ সদস্য  এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।আজমিরীগঞ্জ  উপজেলায় ২ই ফেব্রুয়ারি রোজ শুক্রবার  দুপুর  আজমিরীগঞ্জ উপজেলা হলরুমে অসহায় ও শীতার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা শুরু হয়। উক্ত সভায়  সভাপতিত্ব করেন আজমিরীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জুয়েল ভৌমিক।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য  এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি ।  প্রধান অতিথির বক্তব্যে  বর্তমান
এমপি এডভোকেট  ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন  আজ এই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আপনাদের  হক ,  নিজেদের হক নিজেরাই  আদায় করতে হবে। সরকারি যে কোন  বরাদ্দ আসলে কোন দিধাদন্দ না করে সেটা  আমার কাছ থেকে  জেনে নিবেন।
 জনপ্রতিনিধি এবং  আমি সহ বেশি প্রশংসা করার দরকার নেই আপনাদের ভোট  আমি নির্বাচিত এমপি হয়েছি, আপনাদের  কাজ করার জন্য কারন আপনাদের  পাশে থাকার জন্য সরকার  আপনাদের  টাকা দিয়ে আমাকে বেতন ও টেক্সবিহীন  গাড়ি  দেন।তিনি  আরও বলেন  আপনারা  আমাকে এমপি সাহেব বলবেন না আমি সবার ভাই।
এসময় আরও উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ  উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী,  উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব,  মহিলা ভাইস চেয়ারম্যান সীমা  রানী সরকার, থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ,  কৃষি কর্মকর্তা লুৎফে আল মইজ, মৎস্য অফিসার আনিসুর রহমান  প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.