সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

আজমিরীগঞ্জে ইউনিয়ন পর্যায়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা -২০২৪ইং ইউনিয়ন পর্যায়ে অনুষ্ঠিত হয়েছে ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার। আজমিরীগঞ্জ উপজেলার ২ নং বদলপুর ইউনিয়নের পাহাড় পুর ফুটবল খেলার মাঠে উক্ত অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে।

সরজমিনে গিয়ে দেখা যায় দুপুর ১২টা থেকে আজমিরীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে অনুষ্ঠানটি। খেলার মধ্যে ছিল ছেলে মেয়েদের ১০০ মিটার ও ৫০ মিটার দৌর, জুড়িতে মারবেল নিক্ষেপ, দীর্ঘ লাফ, চামচ মুখে রেখে দৌড়, অংক দৌড়, চকলেট খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল নিত্য, আধুনিক গান, যেমন খুশি তেমন সাজা।

অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করা হয় ছাত্র ছাএীদের কে। অনুষ্ঠানে উপস্থিত সকল শিক্ষক/ শিক্ষিকা বৃন্দ ও দপ্তরীবৃন্দ মিলে অনুষ্ঠান কে সার্বিক সহযোগিতা করেন। ইউনিয়নের ১৬টি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক – শিক্ষিকা বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক অজিত কুমার দাস, রাজকুমার দাস,নান্টু পুরকায়স্থ, রনজিত দাস,মর্তুজা হাসান,নিকেশ দাস, স্বপন কুমার দাস, আশিষ কুমার দাস, নীলকান্ত দাস,মিনাল কান্তি দাস, মঙ্গল চরন দাস, গোলাম মোস্তফা, শিক্ষিকা হেলেনা চৌধুরী, সমাপ্তি রেখা সরকার, শিল্পী মিএ,সাগরিকা পুরকায়স্থ, পপি রানী সরকার, দীপা রানী দাস প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.