সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

আলোর পথে এগিয়ে যেতে নৌকা প্রতীকে ভোট দিন-নির্বাচনী প্রচারণায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ সার্বিক উন্নয়ন নিশ্চিতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকা- অব্যাহত রাখতে আবার নৌকা প্রতীকে ভোট দিতে জানিয়েছেন এমপি আবু জাহির।
সংসদ সদস্য বলেন, আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন হবে সেই নির্বাচনেও আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে সেবা করার সুযোগ দিন।

এ সময় এমপি আবু জাহির জনগণের ওয়াদা চাইলে জনতা দুই হাত তুলে উচ্চকণ্ঠে সমর্থন ব্যক্ত করেন।
গতকাল বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে দেশের মানুষের কল্যাণ হয়। মানুষ খেয়েপরে ভালো থাকে। মানুষের ভাগ্য পরিবর্তন হয়।


১৫ বছরে হবিগঞ্জ ঘুরে দাঁড়িয়েছে উল্লেখ করে চতুর্থবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এমপি আবু জাহির বলেন, আজকে হবিগঞ্জ সারাদেশে মর্যাদা পেয়েছে। আলোকিত হয়েছে। এই আলোর পথে আরও এগিয়ে যেতে নৌকায় ভোট দিন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জালাল আহমেদ সভাটির সঞ্চালনা করেন।

আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন, সহ সভাপতি শফিকুজ্জামান হিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, আওয়াম লীগের কেন্দ্রীয় আইন উপ কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল প্রমুখ।

সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় তিন হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এর আগে দুপুর থেকে মিছিল সহকারে ব্যানার ফেস্টুন ও নৌকা প্রতীক নিয়ে গোপায়ার বড়ইউড়ি মাঠে জড়ো হতে থাকেন লোকজন। বিকেলে সেখানে দেখা যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুরোপুরি আমেজ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.