শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

এবার মৌলভীবাজারে পুলিশ কনস্টেবল পদে চাকুরি পেলেন ৪৮ জন

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি:বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে মৌলভীবাজার জেলার ৪৮ জন প্রার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচিতদের মধ্যে পুরুষ ৪১ জন এবং নারী ৭ জন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে মৌলভীবাজার পুলিশ লাইন্স ড্রিল শেডে প্রাথমিকভাবে নির্বাচিত ৪৮ জনের নাম ঘোষণা করেন নিয়োগ বোর্ডের সভাপতি এবং মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

নির্বাচিত ৪৮ জনের মধ্যে পুলিশ পোষ্য কোটায় ১ , মুক্তিযোদ্ধা কোটায় ৪,উপজাতি কোটায় ২, নারী সাধারণ কোটা ৫ জন এবং পুরুষ সাধারণ কোটা ৩৬ জন। এছাড়া ৭ জনকে অপেক্ষমান হিসেবে রাখা হয়েছে।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান ফলাফল ঘোষণা করতে গিয়ে বলেন, “আমরা শতভাগ স্বচ্ছ, নিরপেক্ষ ও মেধার ভিত্তিতে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছি। শুধু সরকারি ফি ১২০ টাকা ছাড়া আর কোন টাকা পয়সা কাউকে কোথাও খরচ করতে হয়নি।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি যারা পুলিশের কনস্টেবল পদে নির্বাচিত হবে তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট যুগের স্মার্ট পুলিশ হিসেবে জনগণের কল্যাণে কাজ করবে।

মৌলভীবাজার জেলা থেকে অনলাইনে মোট ১৭২২ জন প্রার্থী আবেদন করেন। তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই-বাছাই শেষে ৩৭০ জন প্রার্থী গত ২৮ মার্চ ২০২৪ তারিখ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৭৯ জন প্রার্থী আজ (৪ এপ্রিল) মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.