মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল সিদ্দিকীর

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক ,হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় মাওলানা শফিকুর রহমান সিদ্দিকী নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কুতুবের চক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত শফিকুর রহমান হবিগঞ্জ সদর উপজেলার বাগুণিপাড়া গ্রামের হাজী সিদ্দিক মুন্সির ছেলে।

স্থানীয়রা জানান, সকালে শফিকুর রহমান সিদ্দিকী রেললাইনে হাঁটছিলেন। এ সময় কুতুবের চক এলাকায় পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা কালনী এক্সপ্রেস নামে একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আহমেদ জানান, শফিকুর রহমান সিদ্দিকী কানে কম শুনতেন বলে আমরা জানতে পেরেছি। ট্রেন হর্ন দেওয়ার পরও তিনি লাইন থেকে সরে যাননি। ট্রেনের ধাক্কার তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.