সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

বাইকে সিলেট থেকে নরসিংদী পথেই হবিগঞ্জে গেল দুই যুবকের প্রাণ

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক ,হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৩ এপ্রিল) রাত ১১টার দিকে বাহুবল উপজেলার ডাকবাংলো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার রাজনগর গ্রামের কামাল মিয়ার ছেলে সজিব মিয়া এবং একই গ্রামের সালমান মিয়া।

পুলিশ জানায়, শনিবার রাতে মোটরসাইকেলে সিলেট থেকে নরসিংদী যাচ্ছিলেন সজিব ও সালমান। পথে ঢাকা-সিলেট মহাসড়কের বাংলাবাজার বৃন্দাবন এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী সজিব ও সালমান। মোটরসাইকেলটিও দুমড়ে-মুচড়ে যায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল কবির বলেন, নরসিংদীর দুই যুবক মোটরসাইকেলে সিলেট বেড়াতে আসেন। সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে রাতেই বাড়ি ফিরছিলেন তারা। পথে বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান তারা।

তিনি আরো জানান, মরদেহ দুটি উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। গাড়িগুলো পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.