সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

হবিগঞ্জে পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ, আহত ১০

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পইল রোড এলাকায় পুলিশের সাথে ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় আওয়ামীলীগের নির্বাচনী অফিস ও পুলিশের একটি পিকআপ ভ্যান ভাংচুর করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য মোঃ হাসনাত ও মিজানুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে শহরের শায়েস্তানগর পইল রোড এলাকায় ছাত্রদল নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী করতে যায়। এসময় পুলিশ তাদেরকে বাঁধা প্রদান করলে পুলিশ ও ছাত্রদলের নেতাকর্মীরা সংঘর্ষ জড়িয়ে যায়। ঘটে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ। এসময় ভাংচুর করা হয় হবিগঞ্জ-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এডভোকেট মোঃ আবু জাহিরের একটি নির্বাচনী অফিস। এছাড়াও পুলিশের একটি পিকআপভ্যানও ভাংচুর করে ছাত্রদলের নেতাকর্মীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ডিবি সদস্য মোতায়েন রয়েছে। তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.