সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

হবিগঞ্জে মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে নানা আয়োজনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে জেলা মহিলা আওয়ামী লীগ।পরে টাউন হল রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা

হয়েছে। এতে জেলা মহিলা আওয়ামী লীগ সহ সভাপতি ইসমত আরা জলি সভাপতিত্ব করেন ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।

বক্তারা বলেন, “আমরা আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা, পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হবে।

হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগ সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে।”

আলোচনা সভায় হবিগঞ্জ জেলা, উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ এবং যুব মহিলা লীগের নেতাকর্মী বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.