সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

হবিগঞ্জে যাত্রী সেজে টমটম ছিনতাই, গ্রেফতার ৭

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক, হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রী সেজে টমটম ছিনতাইয়ের ঘটনায় ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত টমটমটি।

গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার কুশি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের খাইরুল আহমেদ, একই গ্রামের রুমান মিয়া, মাসুম মিয়া, রনি মিয়া, হারুণ মিয়া, হাবিবুর রহমান ও মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ইব্রাহিম মিয়া ওরফে খলিল।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার (ওসি) মো. মাসুক আলী।

পুলিশ জানায়, গেল বছরের ২৪ ডিসেম্বর নবীগঞ্জ শহর থেকে একজন ছিনতাইকারী যাত্রী সেজে রতন দাশ নামে এক চালকের একটি টমটম ৮০ টাকায় রিজার্ভ নেয়। আর ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যরা অবস্থান নেয় নবীগঞ্জ থানাধীন এনাতাবাদ এলাকার একটি নির্জন স্থানে।

টমটমটি সেখানে পৌঁছা মাত্র অন্যান্য ছিনতাইকারীরা টমটম চালকের হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে টমটম, মোবাইল ফোনসহ যাবতীয় মালামাল লুট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় রতন দাশ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ছিনতাইকারী চক্রের সদস্য খাইরুল আহমেদকে গ্রেফতার করা হয়।

একপর্যায়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে পুরো ঘটনার বিস্তারিত বর্ণনা দেয়। পরে তার দেওয়া তথ্যমতে, শনিবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আরো ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছ ছিনতাই হওয়া টমটম ও মোবাইল ফোন। বিকেলে গ্রেফতারকৃত ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.