মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

বঙ্গবন্ধুর প্রতি জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার এর শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রথম নারী চেয়ারম্যান আলেয়া আক্তার।

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথগ্রহণের পর তিনি ৩২ নম্বরের ঐতিহাসিক বাড়িতে গিয়ে জেলা পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় হবিগঞ্জ-৩ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির তাঁর সঙ্গে ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর বাঙালির স্বাধীনতার ইতিহাস বয়ে বেড়ানো সেই বাড়ি পরির্দশন করেন এমপি আবু জাহির ও জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার। তাঁরা জাতির পিতার ব্যবহৃত কক্ষ ও জিনিসপত্র পর্যবেক্ষণ করেছেন।

এ সময় হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.