সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

মাধবপুরে গরু চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে গরু চুরির মামলায় উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুল আলম চৌধুরী আরজু মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের আব্দাল মিয়ার স্ত্রী শিরিন আক্তার তার দুইটি গরু চুরি যাওয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের করেন। মামলায় জগদীশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আরজু মিয়াসহ ৬ জনকে আসামি করা হয়।

অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মো. সাইফুল আলম চৌধুরী মামলাটি এফআইআর এর নির্দেশ দেন। আদালতের নির্দেশে মাধবপুর থানার ওসি মামলাটি দায়ের করেন।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার মামলার আসামি আরজু মিয়া এবং মাহমুদ হোসেন নামে দুই আসামি আদালতে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে আরজু মিয়ার জামিন আবদেন না মঞ্জুর করেন এবং মাহমুদ হোসেনের জামিন মঞ্জুর করেন।

আরজু মিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জগদীশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ছাড়াও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বাদী পক্ষের আইনজীবী মো. হেলাল মিয়া তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.